উজিরপুরে দিনব্যাপী ব্যাপক আয়োজনে প্রাণী সম্পাদ প্রদর্শনী ও মেলা অনুষ্ঠিত।

প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ণ, জুন ৬, ২০২১

শফিকুল ইসলাম শামীম উজিরপুর প্রতিনিধি :
বরিশাল জেলার উজিরপুর উপজেলায় আজ রোজ শনিবার ৫ জুন ১০টায় প্রাণী সম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রাণীসম্পদ ও ভ্যাটারিমারী হাসপাতাল এর আয়োজন আজকের দিনব্যােপী৷ প্রদর্শনী মেলার আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে উদ্ভোদন করেন উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু।
আলোচনা সভায় উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাসের সভাপতিত্বে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময়ে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃ গিয়াসউদ্দিন বেপারী, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন,উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু,সীমা রানী শীল।উপজেলা প্রাণী সম্পাদ কর্মকর্তা ডাঃ সব্যসাচী মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হাকিম সন্যামত,অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাণী -সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ জেরিন জাহান, আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ শাহিন জামাল,প্রেসক্লাব সভাপতি আঃ রহিম সরদার,উপজেলা ছাত্রলীগের সভাপতি ও নব নির্বাচিত কাউন্সিলর অসীম কুমার ঘরামী, কাউন্সিলর নজরুল ইসলাম মামুন প্রমুখ নেতৃবৃন্দ।
মেলায় ৪৫টি স্টলে গরু-ছাগল,হাঁস-মুরগী,কবুতর গৃহপালিত বিড়াল সহ বিভিন্ন প্রজাতির পাখি প্রদর্শিত হয়। মেলায় প্রধান অতিথির বক্তৃতায় আঃ মজিদ শিকদার বাচ্চু বলেন যে মেলার মাধ্যমে বেকার যুবকরা পশুপাখি পালনের মাধ্যমে তাদের কর্মসংস্থানের উৎসাহ যোগাবে। শুধু তাই নয় আধুনিক বিশ্বের যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে পশু সম্পদের যথাযথ প্রয়োগ সম্প্রসারিত হবে।পরিশেষে বিজয়ীদের মাঝে পুরুষ্কার হিসেবে নগদ অর্থ বিতরণ করে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষনা করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest